সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত  » «   সিলেট থেকেই নির্বাচনের প্রচার শুরু করবেন হাসিনা  » «   টার্নিং পয়েন্ট খালেদার মামলা  » «   এবার সৌদি-ইসরাইল রেললাইন নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত  » «   ভারতীয় স্কুলগুলোতে কোরআন শিক্ষার তাগিদ দিলেন মানেকা গান্ধী  » «   প্রত্যাশিত দেশ গড়তে চাই কাঙ্খিত নেতৃত্ব : শিবির সেক্রেটারি  » «   ঢাবি সিনেটে বিএনপিপন্থীদের ভরাডুবির কারন ফাঁস !  » «   সিলেটের আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার  » «   ফ্রান্সে প্রথম বাংলাদেশি কাউন্সিলর শারমিন  » «   কবে, কে হচ্ছেন ২২তম প্রধান বিচারপতি?  » «   যে ছবি নিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্কে বিতর্কের ঝড়  » «   শিক্ষামন্ত্রণালয়ের ‘নিখোঁজ’ দুই কর্মকর্তাসহ তিনজন গ্রেফতার  » «   এবার হজে যেতে পারবেন ১ লাখ ২৭ হাজার বাংলাদেশি  » «   এমপিপুত্রের শেষ স্ট্যাটাস ‘তোর জন্য চিঠির দিন..’  » «   নেতানিয়াহুর গ্রেফতার দাবিতে ইসরাইলে লাখো জনতার বিক্ষোভ  » «  

দুর্নীতির মামলায় জয়ললিতার জামিন মঞ্জুর

74416_0011ওয়ার্ল্ডবাংলাডটকম: দুর্নীতির মামলায় কারাগারে থাকা তামিল নাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জামিন মঞ্জুর করেছেন দেশটির সুপ্রিম কোর্ট। শুক্রবার দুপুরে অসুস্থতার কারণ দেখিয়ে তার জামিন মঞ্জুর করা হয়।
একই সঙ্গেই অপর ৩ আসামি শশীকলা নটরাজন, ভিকে সুধাকরণ ও জে ইলাভশ্রীর জামিনও মঞ্জুর করা হয়।
প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর দুর্নীতির দায়ে জয়ললিতাকে ৪ বছরের কারাদ- দেয় বেঙ্গালুরুর আদালত। তাকে ১০০ কোটি টাকা ও বাকি ৩ জনকে ১০ কোটি টাকা জরিমানা ধার্য করেন বিচারপতি মাইকেল জন মাইকেল ডিকুনহা।
দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় জয়ললিতাকে মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে হয় এবং আগামী ১০ বছর তিনি কোনো নির্বাচনে প্রার্থী হতে পারবেন না।
১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত ৬৬.৬৫ কোটি টাকার দুর্নীতি নিয়ে এই মামলা হয়।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ