সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত  » «   সিলেট থেকেই নির্বাচনের প্রচার শুরু করবেন হাসিনা  » «   টার্নিং পয়েন্ট খালেদার মামলা  » «   এবার সৌদি-ইসরাইল রেললাইন নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত  » «   ভারতীয় স্কুলগুলোতে কোরআন শিক্ষার তাগিদ দিলেন মানেকা গান্ধী  » «   প্রত্যাশিত দেশ গড়তে চাই কাঙ্খিত নেতৃত্ব : শিবির সেক্রেটারি  » «   ঢাবি সিনেটে বিএনপিপন্থীদের ভরাডুবির কারন ফাঁস !  » «   সিলেটের আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার  » «   ফ্রান্সে প্রথম বাংলাদেশি কাউন্সিলর শারমিন  » «   কবে, কে হচ্ছেন ২২তম প্রধান বিচারপতি?  » «   যে ছবি নিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্কে বিতর্কের ঝড়  » «   শিক্ষামন্ত্রণালয়ের ‘নিখোঁজ’ দুই কর্মকর্তাসহ তিনজন গ্রেফতার  » «   এবার হজে যেতে পারবেন ১ লাখ ২৭ হাজার বাংলাদেশি  » «   এমপিপুত্রের শেষ স্ট্যাটাস ‘তোর জন্য চিঠির দিন..’  » «   নেতানিয়াহুর গ্রেফতার দাবিতে ইসরাইলে লাখো জনতার বিক্ষোভ  » «  

ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না: আ স ম আবদুর রব

292223_1জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, বিএনপি নাকি এর আগে ‘র’ এবং যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি করে ক্ষমতায় এসেছিল। উনি কি আসলে জনগণকে সাবধান করতে চেয়েছেন নাকি—ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না, সেটাই বলতে চেয়েছেন তা আমরা জানি না।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি ও নাগরিক ঐক্য আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যকরে আ স ম আব্দুর রব বলেন, আপনার যেহেতু দালালি সম্পর্কে অভিজ্ঞতা রয়েছে, সুতরাং আশা করব তিস্তা পানি চুক্তি করে আপনি দেশে ফিরে আসবেন।

মানববন্ধনে আরো বক্তব্য দেন জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য মমিনুল ইসলাম, জিল্লুর রহমান, শহিদুল্লাহ কায়সার প্রমুখ।

উৎসঃ   rtnn
সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ