বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

‘ব্রেকিং নিউজে’ স্বামীর মৃত্যুর খবর পড়লেন সংবাদ পাঠিকা

bnভারতের ছত্তিসগড়ের আইবিসি-টোয়েন্টি ফোর নামের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সংবাদ পাঠিকা ‘ব্রেকিং নিউজে’ নিজ স্বামীর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হবার খবর পড়েছেন। এমন শোক সংবাদ পাঠকারী ওই সংবাদ পাঠিকার নাম সুপ্রীত কর। সংবাদ পাঠের সময় তিনি নিজের আবেগ নিয়ন্ত্রণ করে কঠিনতম কাজটি করেছেন।

জানা যায়, শনিবার সকালে খবর পড়ছিলেন সুপ্রীত। ওই সময় একজন রিপোর্টার মহাসামুন্দ জেলার পিথারা এলাকায় পাঁচজন আরোহী নিয়ে একটি প্রাইভেটকার দুর্ঘটনার খবর দেন। যাতে সড়ক দুর্ঘটনাস্থলেই গাড়িতে থাকান তিনজন যাত্রী মারা যায়।

দুর্ঘটনা কবলিত রেনাল্ট ডাস্টার কোম্পানির গাড়ি যাত্রীদের মধ্যে সুপ্রীতর স্বামীও ছিলেন। তবে ওই সময় রিপোর্টার হতাহতদের পরিচয় জানাতে না পারলেও ততক্ষণে সুপ্রীত বুঝে গেছেন দুর্ঘটনার কবলে পড়া কোম্পানির গাড়িতে তার স্বামীও রয়েছেন। এমন দুঃসংবাদ পাঠ শেষ করে কান্নায় ভেঙে পড়েন তিনি।

চ্যানেলটির কর্মকর্তারা সুপ্রীত এমন ভূমিকার জন্য তার ভূয়সী প্রশংসা করেন। এবং তার প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন তিনি একজন অত্যন্ত সাহসী নারী। আমরা তার শোকে তার সঙ্গেই আছি।

জানা গেছে, ২৮ বছর বয়স্ক সুপ্রীত বিগত ৯ বছর আইবিসি-টোয়েন্টি ফোর চ্যানেলে সংবাদ পাঠিকার কাজ করছেন। ওই চ্যানেলটি ছত্তিসগড়ের সর্বাধিক জনপ্রিয়। সূত্র : হিন্দুস্তান টাইমস।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ