বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি ছাত্রকে গুলি করে হত্যা

bnনিউইয়র্ক : যুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যে উচিটা শহরে বাংলাদেশি ছাত্র এম হাসান রহমান বাঁধনকে (২৬) গুলি করে হত্যা করা হয়েছে।

শনিবার রাতে উচিটা শহরের সেন্ট্রাল রক রোডের পাশে ৭৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট অ্যাপার্টমেন্টের সামনে গাড়ির ট্যাংক থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

নিহত বাঁধন পিৎজাহাট ডেলিভারির কাজ করতেন। তার গ্রামের বাড়ি গাজীপুর চৌরাস্তার টেরিপাড়ায়।

সোমবার সকালে উচিটা পুলিশ সংবাদ সম্মেলনে জানায়, উচিটা শহরের ৭ হাজার ৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট অ্যাপার্টমেন্টের সামনে একটি গাড়িতে এক তরুণের লাশ পাওয়া গেছে।

পুলিশ জানায়, রাতে পিৎজা ডেলিভারি দিয়ে সঠিক সময়ে সেন্টারে না পৌঁছানোয় কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানায়।

রবিবার বেলা ১১টায় পুলিশ ওই অ্যাপার্টমেন্টের সামনে গাড়ি ট্যাংক থেকে বাঁধনের লাশ উদ্ধার করে। ওই গাড়িটি নিহতের নিজের বলে নিশ্চিত করেছে পুলিশ।

তবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে গাড়ির ট্যাংকে ঢুকিয়ে নিয়ে এ এলাকায় ফেলে গেছে।

সোমবার ময়নাতদন্ত শেষে আইনিপ্রক্রিয়ার পর বাঁধনের লাশ বাংলাদেশে পাঠানোর ব্যবস্থা করা হবে জানিয়েছেন নিহতের সহপাঠীরা।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ