বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট ঃ বিচারকদের ওপর মাতাব্বরি করবেন আইনমন্ত্রী : ব্যারিস্টার মইনুল  » «   প্রবাসীর স্ত্রীর ঘরে অবাধে আসা-যাওয়া, তারপর যা ঘটল  » «   মাদক নিয়ে বিরোধে প্রবাসী দুই ভাই খুন: পুলিশ  » «   আগামী নির্বাচনে আমরা জয়লাভ করব: প্রধানমন্ত্রী  » «   অমানবিক: স্বামীকে খুন, সার্জারি করে প্রেমিককে স্বামীর চেহারা দিলেন স্ত্রী!  » «   সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   নারীদের মাঠে যেতে মানা করায় ইমামসহ তিনজন রিমান্ডে  » «   জেরুজালেম প্রশ্নে ওআইসি চুপ থাকতে পারে না: প্রেসিডেন্ট  » «   আওয়ামী লীগ ত্যাগ করলেন ২৬৯ জন  » «   নিরাপদ পৃথিবীর জন্য সম্মিলিত প্রচেষ্টা চান প্রধানমন্ত্রী  » «   জেরুজালেমকে রাজধানী পাওয়ার অধিকার কেবল ফিলিস্তিনিদের: সৌদি  » «   ‘আকায়েদ বাংলাদেশি নামের কলঙ্ক’  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা করবে ওআইসি  » «   অভিশপ্ত চেয়ার: বসলেই মৃত্যু নিশ্চিত  » «   আমেরিকায় গিয়ে জঙ্গি হয়েছে আকায়েদ: পুলিশ  » «  

হাসপাতালে নয়, চোখের ছানি কাটা হচ্ছে সেলুনে!

g8এমন অবাস্তব ঘটনাই ঘটিয়ে চলছে চীনের নাগরিক জিওং গাওউ। সেটি আবার এক-দুবারের জন্য নয়। দীর্ঘ ৪০ বছর ধরে ওই সেলুনে চোখের ছানি কাটা হয়। খবর ডেইলি মেইলের।

৬২ বছর বয়সী জিওং গাওউ চিনে ‘আইবল শেভার’ হিসেবে খুবই প্রসিদ্ধ। ৪০ বছরে তিনি বহু মানুষের চোখের ছানি কেটেছেন। তবে এ পর্যন্ত কেউ ক্ষতিগ্রস্ত হয়েছে বা অসুবিধার শিকার হয়েছে বলে অভিযোগ করেনি।

মানুষ হাসপাতাল রেখে কেন সেলুনে আসেন তা জানতে চাইলে স্থানীয়রা জানান। মানুষের বিশ্বাস, চোখের মণি কামালে দৃষ্টিশক্তি বাড়ে। জিওং গাওউ পেশায় ক্ষৌরকার। কিন্তু তার আসল কেরামতি মাত্র ৫ মিনিটে চোখের মণি কামিয়ে ফেলা। অত্যন্ত ধারালো ক্ষুর দিয়ে অতি দক্ষ হাতে গাওউ তার কাজ সারেন। চোখের মণির সঙ্গে অবশ্য তিনি চোখের পাতাও কামিয়ে দেন।

চোখের পাতার ভেতর দিকের বৃদ্ধি মানুষের দৃষ্টিশক্তি কমিয়ে দেয়। জিওং গাওউ এই ভেতর দিকের চোখের পাতার এই বেড়ে যাওয়া অংশকেই কামিয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ