সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশের পুঁজিবাজারে প্রবেশ করছে চীন  » «   প্রশ্ন ফাঁস নিয়ে খোঁচাখুঁচির কিছুই নেই : প্রধানমন্ত্রী  » «   খৎনা নিষিদ্ধের বিরুদ্ধে মুসলিম-ইহুদী-খ্রীষ্টানদের ঐক্যজোট  » «   ৪ অপারেটর পেল ফোরজির লাইসেন্স  » «   রায়ের কপি পেয়ে যা বললেন খালেদা জিয়ার আইনজীবী  » «   ‘খালেদার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত দেবেন আদালত’  » «   ভারতে বিস্ফোরণে নিহত নির্বাচনের প্রার্থী  » «   প্রশ্নফাঁসকারীদের ধরিয়ে দিলে তাদের শাস্তি দেওয়া হবে: প্রধানমন্ত্রী  » «   হবিগঞ্জে অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   খালেদার রায়ের অনুলিপি প্রকাশ  » «   সংবাদ সম্মেলনে সুখবর দিলেন প্রধানমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   ২৯ মার্চ সুনামগঞ্জ পৌর মেয়র নির্বাচন  » «   মালয়েশিয়ায় ১৭ বাংলাদেশি আটক  » «   লজ্জাজনকভাবে হেরে সিলেটে যা বললেন মাহমুদুল্লাহ  » «  

হাসপাতালে নয়, চোখের ছানি কাটা হচ্ছে সেলুনে!

g8এমন অবাস্তব ঘটনাই ঘটিয়ে চলছে চীনের নাগরিক জিওং গাওউ। সেটি আবার এক-দুবারের জন্য নয়। দীর্ঘ ৪০ বছর ধরে ওই সেলুনে চোখের ছানি কাটা হয়। খবর ডেইলি মেইলের।

৬২ বছর বয়সী জিওং গাওউ চিনে ‘আইবল শেভার’ হিসেবে খুবই প্রসিদ্ধ। ৪০ বছরে তিনি বহু মানুষের চোখের ছানি কেটেছেন। তবে এ পর্যন্ত কেউ ক্ষতিগ্রস্ত হয়েছে বা অসুবিধার শিকার হয়েছে বলে অভিযোগ করেনি।

মানুষ হাসপাতাল রেখে কেন সেলুনে আসেন তা জানতে চাইলে স্থানীয়রা জানান। মানুষের বিশ্বাস, চোখের মণি কামালে দৃষ্টিশক্তি বাড়ে। জিওং গাওউ পেশায় ক্ষৌরকার। কিন্তু তার আসল কেরামতি মাত্র ৫ মিনিটে চোখের মণি কামিয়ে ফেলা। অত্যন্ত ধারালো ক্ষুর দিয়ে অতি দক্ষ হাতে গাওউ তার কাজ সারেন। চোখের মণির সঙ্গে অবশ্য তিনি চোখের পাতাও কামিয়ে দেন।

চোখের পাতার ভেতর দিকের বৃদ্ধি মানুষের দৃষ্টিশক্তি কমিয়ে দেয়। জিওং গাওউ এই ভেতর দিকের চোখের পাতার এই বেড়ে যাওয়া অংশকেই কামিয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ