সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশের পুঁজিবাজারে প্রবেশ করছে চীন  » «   প্রশ্ন ফাঁস নিয়ে খোঁচাখুঁচির কিছুই নেই : প্রধানমন্ত্রী  » «   খৎনা নিষিদ্ধের বিরুদ্ধে মুসলিম-ইহুদী-খ্রীষ্টানদের ঐক্যজোট  » «   ৪ অপারেটর পেল ফোরজির লাইসেন্স  » «   রায়ের কপি পেয়ে যা বললেন খালেদা জিয়ার আইনজীবী  » «   ‘খালেদার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত দেবেন আদালত’  » «   ভারতে বিস্ফোরণে নিহত নির্বাচনের প্রার্থী  » «   প্রশ্নফাঁসকারীদের ধরিয়ে দিলে তাদের শাস্তি দেওয়া হবে: প্রধানমন্ত্রী  » «   হবিগঞ্জে অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   খালেদার রায়ের অনুলিপি প্রকাশ  » «   সংবাদ সম্মেলনে সুখবর দিলেন প্রধানমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   ২৯ মার্চ সুনামগঞ্জ পৌর মেয়র নির্বাচন  » «   মালয়েশিয়ায় ১৭ বাংলাদেশি আটক  » «   লজ্জাজনকভাবে হেরে সিলেটে যা বললেন মাহমুদুল্লাহ  » «  

বিপিএলের শেষ পর্বের সময়সূচি

r55কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার ম্যাচ দিয়ে গতকাল শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের চট্টগ্রাম পর্ব। টুর্নামেন্টের মোট ৪৬টি ম্যাচের মধ্যে ৩৪টি ম্যাচ শেষ। আর বাকি ১২টি ম্যাচ। এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকায়।

আগামী ২ ডিসেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আসরের শেষ পর্ব।

চট্টগ্রাম পর্ব শেষে দুইটি দলের প্লে-অফ পর্ব নিশ্চিত হয়েছে। দল দুইটি হলো খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিদায় নিশ্চিত হয়ে গেছে চিটাগং ভাইকিংসের। প্লে-অফ পর্বে আর দুইটি স্থানের জন্য লড়াই হবে ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্সের মধ্যে।

klগত ৪ নভেম্বর সিলেটে শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। সিলেটে অনুষ্ঠিত হয় মোট আটটি ম্যাচ। এরপর বিপিএল ফিরে ঢাকায়। ঢাকা প্রথম পর্বে অনুষ্ঠিত হয় ১৬টি ম্যাচ। এরপর চট্টগ্রামে অনুষ্ঠিত হয় ১০টি ম্যাচ।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ