বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট ঃ বিচারকদের ওপর মাতাব্বরি করবেন আইনমন্ত্রী : ব্যারিস্টার মইনুল  » «   প্রবাসীর স্ত্রীর ঘরে অবাধে আসা-যাওয়া, তারপর যা ঘটল  » «   মাদক নিয়ে বিরোধে প্রবাসী দুই ভাই খুন: পুলিশ  » «   আগামী নির্বাচনে আমরা জয়লাভ করব: প্রধানমন্ত্রী  » «   অমানবিক: স্বামীকে খুন, সার্জারি করে প্রেমিককে স্বামীর চেহারা দিলেন স্ত্রী!  » «   সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   নারীদের মাঠে যেতে মানা করায় ইমামসহ তিনজন রিমান্ডে  » «   জেরুজালেম প্রশ্নে ওআইসি চুপ থাকতে পারে না: প্রেসিডেন্ট  » «   আওয়ামী লীগ ত্যাগ করলেন ২৬৯ জন  » «   নিরাপদ পৃথিবীর জন্য সম্মিলিত প্রচেষ্টা চান প্রধানমন্ত্রী  » «   জেরুজালেমকে রাজধানী পাওয়ার অধিকার কেবল ফিলিস্তিনিদের: সৌদি  » «   ‘আকায়েদ বাংলাদেশি নামের কলঙ্ক’  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা করবে ওআইসি  » «   অভিশপ্ত চেয়ার: বসলেই মৃত্যু নিশ্চিত  » «   আমেরিকায় গিয়ে জঙ্গি হয়েছে আকায়েদ: পুলিশ  » «  

বিপিএলের শেষ পর্বের সময়সূচি

r55কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার ম্যাচ দিয়ে গতকাল শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের চট্টগ্রাম পর্ব। টুর্নামেন্টের মোট ৪৬টি ম্যাচের মধ্যে ৩৪টি ম্যাচ শেষ। আর বাকি ১২টি ম্যাচ। এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকায়।

আগামী ২ ডিসেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আসরের শেষ পর্ব।

চট্টগ্রাম পর্ব শেষে দুইটি দলের প্লে-অফ পর্ব নিশ্চিত হয়েছে। দল দুইটি হলো খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিদায় নিশ্চিত হয়ে গেছে চিটাগং ভাইকিংসের। প্লে-অফ পর্বে আর দুইটি স্থানের জন্য লড়াই হবে ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্সের মধ্যে।

klগত ৪ নভেম্বর সিলেটে শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। সিলেটে অনুষ্ঠিত হয় মোট আটটি ম্যাচ। এরপর বিপিএল ফিরে ঢাকায়। ঢাকা প্রথম পর্বে অনুষ্ঠিত হয় ১৬টি ম্যাচ। এরপর চট্টগ্রামে অনুষ্ঠিত হয় ১০টি ম্যাচ।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ