বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট ঃ বিচারকদের ওপর মাতাব্বরি করবেন আইনমন্ত্রী : ব্যারিস্টার মইনুল  » «   প্রবাসীর স্ত্রীর ঘরে অবাধে আসা-যাওয়া, তারপর যা ঘটল  » «   মাদক নিয়ে বিরোধে প্রবাসী দুই ভাই খুন: পুলিশ  » «   আগামী নির্বাচনে আমরা জয়লাভ করব: প্রধানমন্ত্রী  » «   অমানবিক: স্বামীকে খুন, সার্জারি করে প্রেমিককে স্বামীর চেহারা দিলেন স্ত্রী!  » «   সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   নারীদের মাঠে যেতে মানা করায় ইমামসহ তিনজন রিমান্ডে  » «   জেরুজালেম প্রশ্নে ওআইসি চুপ থাকতে পারে না: প্রেসিডেন্ট  » «   আওয়ামী লীগ ত্যাগ করলেন ২৬৯ জন  » «   নিরাপদ পৃথিবীর জন্য সম্মিলিত প্রচেষ্টা চান প্রধানমন্ত্রী  » «   জেরুজালেমকে রাজধানী পাওয়ার অধিকার কেবল ফিলিস্তিনিদের: সৌদি  » «   ‘আকায়েদ বাংলাদেশি নামের কলঙ্ক’  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা করবে ওআইসি  » «   অভিশপ্ত চেয়ার: বসলেই মৃত্যু নিশ্চিত  » «   আমেরিকায় গিয়ে জঙ্গি হয়েছে আকায়েদ: পুলিশ  » «  

বিউটি পার্লারের আড়ালে যা হচ্ছে

butসাভারে একটি বিউটি পার্লার ও বাসা-বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার দুপরে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের সদস্যরা সাভারের জামসিং, বক্তারপুর ও কলমা এলাকায় অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীসহ পাঁচ জনকে আটক করছে।
আটককৃতরা হলো সাভার পৌর এলাকার জামসিং মহল্লার অ্যাডভোকেট সোহরাব হোসেনের স্ত্রী শাহানাজ বেগম (৩৫), তার সহযোগী গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার কাওরাইত গ্রামের সুরুজ আলীর মেয়ে বিউটিশিয়ান রোমানা আক্তার (৩২), সাভার বক্তারপুর এলাকার মোঃ ফজর আলী (৫০), কলমা এলাকার মোঃ দানেশ আলী (২৮) ও নুরুল ইসলাম (২৬)।
গোয়েন্দা পুলিশ কার্যালয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল সাভার পৌর এলাকার জামসিং মহল্লার একটি বিউটি পার্লারে অভিযান পরিচালনা করে।
এসময় তিন হাজার পিছ ইয়াবাসহ পার্লারের মালিক রোমানা আক্তার ও ইয়াবা সরবরাহকারী শাহানাজ বেগমকে আটক করা হয়। তারা দির্ঘদিন ধরে বিউটি পার্লারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল।
অন্যদিকে সকলে গোয়েন্দা পুলিশের অন্য একটি দল সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে একশ দশ পিছ ইয়াবাসহ মোঃ দাসেশ আলী, নুরুল ইসলাম এবং কলমা এলাকা থেকে একশ পিছ ইয়াবা ও পাঁচশ পুড়িয়া হেরোইনসহ মোঃ ফজর আলীকে আটক করে। এ ব্যাপারে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ