শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

মাঠেই ভারতের ক্রিকেটারের মৃত্যু

cd ক্রিকেট মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ভারতীয় তরুণ ক্রিকেটার পদ্মনাভ জোডুকাল্লু। শনিবার ভারতের কেরালার কাসারাগোডে স্থানীয় ক্রিকেট ম্যাচে বল করছিলেন ২০ বছর বয়সী এই তরুণ।

কেরালার উপ্পলার কাইয়ারের বাসিন্দা এই ক্রিকেটার এ দিন বোলিংয়ে রান আপে দৌড়ানোর সময় হঠাৎই বুকে হাত দিয়ে মাঠে পড়ে যান। সঙ্গে সঙ্গে অন্য ক্রিকেটার এবং আম্পায়াররা তার কাছে ছুটে যান। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, এর আগেও ২০১৫ সালের ১৭ এপ্রিল বাংলা অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার অঙ্কি কেশরি ফিল্ডিং করার সময় অন্য খেলোয়াড়ের সঙ্গে ধাক্কা লেগে মাথায় চোট পান। হাসপাতালে ভর্তি করার তিন দিন পর তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ