শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

হায়রে সভ্যতা: এবার নির্মিত হচ্ছে নগ্ন পার্ক!‌

w33সভ্যতার সিঁড়ি বেয়ে মানুষ কি আবার আদিম যুগে ফিরে
যাচ্ছে? আদিম যুগে মানুষের লজ্জা নিবারনের জন্য কাপড় ছিল না তারপরও তারা গাছের ছাল পাতা লতা পরে লজ্জা নিবারনের চেষ্ঠা করতো। অথচ এখন সব থাকার
পরও মানুষ নির্লজ্জ হয়ে যাচ্ছে।
এইতো কিছুদিন পূর্বে ইউরোপে ঝড় তুলেছিল নগ্ন রেস্তোরাঁ। সেই ঝড় থামতে না থামতেই এবার আসছে নগ্ন পার্ক। তবে ইউরোপে নয়, এমন পার্ক তৈরি হচ্ছে ব্রাজিলে। সেই পার্কের নাম ‘‌ইরোটিকা ল্যান্ড’‌।

জানা গেছে, অপর্যাপ্ত যৌনতার ছড়াছড়ি থাকবে এই পার্কে। নগ্ন হয়ে ঢুকতে হবে এই রেস্তোরাঁয়। নানা ‘‌জয় রাইড’‌–এর পাশাপাশি থাকবে অসংখ্য উদ্দীপক মূর্তি। ২০১৮ সালের শেষের দিকে পিরাসিবাকা এলাকায় তৈরি হবে এই পার্ক।

সাও পাওলো লাগোয়া এই শহর এমনিতেই রঙিন নৈশজীবনের জন্য বিখ্যাত। তার মধ্যে এই পার্ক শহরে পর্যটকদের কাছে এক নতুন আকর্ষণ হয়ে উঠবে। পার্কে থাকছে কামোদ্দীপক সেভেন ডি সিনেমা দেখার ব্যবস্থা। পার্কের ঠিক মাঝাখানে থাকবে একটি সুইমিং পুল। সেখানে চলবে খানাপিনা ও জলকেলির ব্যবস্থা।

তবে এই পার্কে কঠোরভাবে নিষিদ্ধ অপ্রাপ্তবয়স্কদের প্রবেশ। সঠিক ও স্বাস্থ্যসম্মতভ উপায়ে যৌনতার অভ্যাস গড়ে তুলতে একটি কর্মশালাও চলবে এই পার্কে। পার্কের প্রবেশমূল্য ১০০ ডলার।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ