শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

বদলে যাওয়া সাকিব আল হাসান

skbস্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান, বাংলাদেশের জান- এমনটাই বলেন ভক্তরা। বদমেজাজি হিসেবেও তকমা জুটেছিল বিশ্বের এই শীর্ষ অলরাউন্ডারের। কিন্তু এখন যেন অনেকটাই বদলে গেছেন সাকিব। আজ সোমবার সাকিবের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে পাওয়া গেল একজন ধার্মিক সাকিবকে।

ধর্মীয় পোশাকে এবং মুখে দাড়িও রেখেছেন সাকিব। সাকিবের এই বদলে যাওয়ায় অনেকে শুভ কামনা জানিয়েছেন। কিছুদিন আগে সাকিব আল হাসান ও অনন্ত জলিলকে দেখা গিয়েছিল একই ফ্রেমে। সৌদি আরবের একটি মসজিদে তাদের একসঙ্গে দেখা যায়।

গত ১৭ ডিসেম্বর ওমরাহ পালন করতে সৌদি আরবে যান অনন্ত জলিল। অন্যদিকে বিপিএল শেষ করে সাকিব আল হাসান উড়ে গিয়েছিলেন সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজাহতে।

সেখানে কেরালা কিংসের হয়ে ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টেন লিগে অংশ নেন সাকিব। প্রথমবারের মতো এই আয়োজনে যোগ দিয়েই চ্যাম্পিয়ন হয় সাকিবের দল কেরালা কিংস।

এরপর পরিবারের সদস্যদের নিয়ে ওমরাহ পালন করতে যান সাকিব। এই সফরের ফাঁকে মসজিদে দেখা হয় সাকিব আল হাসান ও অনন্ত জলিলের। সেই মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করেন মুফতি ওসামা।

আজ সেখানেরই একটি ছবি আজ পোস্ট করা হয়েছে সাকিবের পেইজ থেকে। সম্প্রতি বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ২০১৭ বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতেছেন সাকিব আল হাসান।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ