শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা এখন ফুটপাতের ভিখারি

vkআজ তিনি ফুটপাতের ভিখারি কিন্তু এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা। এটা কোনো নাটক বা চলচ্চিত্রের গল্প নয়। এটি বাস্তব এক চিত্র। এক গ্ল্যামার কন্যার জীবনে করুণ পরিণতির বাস্তবতা।

শুরুতে ছিলেন জনপ্রিয় মডেল পরে পর্দা কাঁপানো নায়িকা। আজ তিনি পথে পথে ভিক্ষা করে বেড়াচ্ছেন। জানা গেছে, মিতালি শর্মা নামের এই অভিনেত্রী নায়িকা হবার স্বপ্ন নিয়ে বাবা ও মায়ের অমতেই নাম লিখিয়েছিলেন বলিউডের ছবিতে।

কিন্তু একসময়ের এই গ্ল্যামার গার্ল চ্যালেঞ্জে হেরে যান। যখন বুঝতে পারলেন তাকে দিয়ে আর অভিনয় হবে না তখন ফিরে যেতে চাইলেন।কিন্তু কোথায় ফিরবেন? তাকে আশ্রয় দিতে চাইলেন না বাবা মা। শেষপর্যন্ত বাধ্য হয়ে পথেই জায়গা খুঁজে নিলেন।

সম্প্রতি ক্ষুধার জ্বালায় চুরি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েন তিনি। আর তখনই প্রকাশ হলো এই খাবার চোর একসমেয়র জনপ্রিয় নায়িকা ছিলেন! এই খবরে হৈ চৈ পড়ে গেছে বলিউডজুড়ে।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ