শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

ছেলেকে কুরআনের হাফেজ বানাতে চাই : জাতীয় দলের ক্রিকেটার তাইজুল

356858_1

পুত্রসন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার তাইজুল ইসলাম। প্রথম সন্তানের বাবা হওয়ায় আনন্দে আত্মহারা জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

তাইজুল ইসলাম জানান, ছেলেকে পবিত্র কুরআনের হাফেজ বানানোর ইচ্ছে তার।

সাংবাদিকদের সাথে আলাপ কালে এ কথা জানান জাতীয় দলের এই টেস্ট স্পেশালিস্ট বোলার।

ইনসাফ টোয়েন্টিফোর

বাবা হলেন ক্রিকেটার তাইজুল ইসলাম

আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য প্রাথমিক স্কোয়াডে থাকলেও মূল দলে জায়গা পাননি তাইজুল ইসলাম। তাতে কী? এরই মধ্যে তিনি পেয়েছেন সুখবর। তার ঘর আলোকিত হয়ে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। বৃহস্পতিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে তার স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। রাতেই ভক্তদের সঙ্গে সুখের মুহূর্তটি ভাগ করতে পুত্রের ছবি ফেসবুকে আপলোড করেন তাইজুল।

ছেলেকে সঙ্গে নিয়ে তোলা কয়েকটি ছবি ফেসবুকে আপলোড দিয়ে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন।

বাংলাদেশ জাতীয় দলের এই স্পিনার তার টেস্ট ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৬ ম্যাচে অংশ নিয়ে ৫৪টি উইকেট পকেটে পুরেছেন। সেরা বোলিং ফিগার ৮/৩৯। আর ওয়ানডেতে চার ম্যাচ খেলে নিয়েছেন পাঁচটি উইকেট। সেরা বোলিং ফিগার ৪/১১।

প্রথম শ্রেণীর ক্রিকেটে ৪৫টি ম্যাচ খেলে ১৮৬টি উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং ফিগার ৮/৩৯। লিস্ট এ ক্রিকেটে ম্যাচ খেলেছেন ৭২টি। উইকেট নিয়েছেন ১০১টি। সেরা বোলিং ফিগার ৬/১৯। আর ঘরোয়া টি-টোয়েন্টিতে ৫৩টি ম্যাচ খেলে নিয়েছেন ৪৯টি উইকেট। সেরা বোলিং ফিগার ৩/১৮।

বিপিএলের পঞ্চম আসরে সিলেট সিক্সার্সের হয়ে খেলেছিলেন তাইজুল ইসলাম। সিলেটের হয়ে ৮ ম্যাচ খেলে ৫ উইকেট লাভ করেন তিনি। সেরা বোলিং ফিগার ৩/১৯।

BD Today

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ