শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

সিলেটের জৈন্তাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

j9জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় যাত্রীবাহী বাস ও খাম্বাবোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।নিহতরা হচ্ছেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের শ্রী শুক্লা রানী (২০), তার শিশুকন্যা ইতপা রানী (৫) ও শাশুড়ি অমকা রানী (৫৫)।শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুরে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে বহনকারী একটি ট্রাককে যাত্রীবাহী একটি বাস (সিলেট জ-১১-০৪৬২১) আঘাত করলে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ঐ তিন জোন মারা যান। আহত অবস্থায় আরো কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসে হেলপারের অবস্থা আশঙ্কাজনক।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের এসআই মাশুক আহমেদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি এ ঘটনায় আরও বেশ কয়েকজন বাসযাত্রী আহত হয়েছেন বলেও জানান এসআই মাশুক।

জানা যায়, দরবস্তস্থ বিদ্যুৎ অফিসের সামনে একটি খাম্বাবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। সিলেট থেকে জৈন্তাপুরগামী একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা মারে। এতে বাস-ট্রাকের প্রচণ্ড সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হয়েছেন আরো কয়েকজন।

জৈন্তাপুর থানার ওসি খান মো: মঈনুল আজাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ