শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
নারী ধূমপায়ীদের তালিকায় বাংলাদেশ এখন শীর্ষে  » «   এবার বনানী থেকে শিক্ষা কর্মকর্তা নিখোঁজ  » «   মানুষ অবৈধ শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দী: খালেদা জিয়া  » «   আসামে বাংলাভাষী বিতাড়নের প্রতিবাদে বিক্ষোভ  » «   ইসরাইলী সেনার গুলিতে ১ ফিলিস্তিনী নিহত  » «   তীব্র সমালোচনার মুখে ছবিগুলো সরিয়ে নিলো ভারতীয় দূতাবাস  » «   নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা  » «   আমরা লজ্জা পাচ্ছি, তারা কি পাচ্ছেন একটুও: আসিফ নজরুল  » «   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ি চাপায় আহত ২০  » «   জিয়ার মাজারের খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন  » «   সিলেট-লন্ডন ফ্লাইট চালু করতে ৪৫০ কোটি টাকার প্রকল্প  » «   মেয়র আইভী সিসিইউতে  » «   সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবে: মির্জা ফখরুল  » «   মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি  » «   বাবার লাশ নিয়ে এক তরুণের বাড়ি যাওয়ার মর্মান্তিক বর্ণনা  » «  

মুম্বাইয়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৪

innভারতের মুম্বাই উপকূলে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চারজন নিহত হয়েছেন। শনিবার সকালে ভারতের তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশনের (ওএনজিসি) এ কপ্টারটি দুর্ঘটনায় পড়ে। নিহতদের মধ্যে কোম্পানির একজন উচ্চপদস্থ কর্মকর্তা রয়েছে।

উপকূলরক্ষী বাহিনী জানিয়েছে, মৃত ওই কর্মকর্তার নাম পঙ্কজ গর্গ। সকাল সোয়া ১০টার দিকে জুহু থেকে ওএনজিসির পাঁচকর্মী ও দুই পাইলটকে নিয়ে মুম্বাই হাই নর্থ ফিল্ডের উদ্দেশে রওনা হয়েছিল সাত বছরের পুরোনো ভিটিপিডব্লিউএ ডফিন এএস ৩৬৫ এন ৩ হেলিকপ্টারটি। কিন্তু জুহু থেকে উড়ার ১৫ মিনিটের মধ্যেই এয়ার ট্রাফিক কন্ট্রোলের সাথে হেলিকপ্টারটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

হেলিকপ্টারের নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা সামনে আসতেই উদ্ধারকাজে নামে উপকূলরক্ষী বাহিনীর জাহাজ আইএনএস তেগ ও পি৮আই বিমান। ভেঙে পড়ার ঘণ্টা চারেক পরেই মুম্বাই উপকূলের অদূরেই উপকূলরক্ষী বাহিনী হেলকপ্টারটির ধ্বংসাবশেষ উদ্ধার করে।

কোস্ট গার্ড কর্মকর্তা জানান, কপ্টারটিতে দুই পাইলট ছাড়াও ওএনজিসির ৫ কর্মকর্তা ছিলেন; তাদের মধ্যে চারজনের মৃতদেহ উদ্ধার করে কোস্ট গার্ড।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ