বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

‘আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরাও হতাশ’

obসিটি করপোরেশনের নির্বাচন স্থগিত হওয়ায় আওয়ামী লীগ হতাশ হয়েছে। নির্বাচনে শতভাগ বিজয়ের সম্ভাবনা ছিল বলে দাবি করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার কুমিল্লা-নোয়াখালী সড়ক পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, যারা বিরোধী দলে থাকেন তারা অনেক কথা-ই বলেন। আদালতের রায় তাদের পক্ষে গেলে বলেন রায় সঠিক হয়েছে, আর বিপক্ষে গেলে বলেন এতে সরকার হস্তক্ষেপ করেছে। এ নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করার জন্য মেয়র থেকে শুরু করে কাউন্সিলর প্রার্থী পর্যন্ত ঠিক করা হয়েছিল।
নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরাও হতাশ।
ওবায়দুল কাদের আরো বলেন, সরকারবিরোধী বক্তব্য দেয়ার জন্য বিএনপি নেতারা এখন নিজেদের মধ্যে প্রতিযোগিতায় নেমেছে। কিন্তু তাদের কথা এখন আর জনগণ বিশ্বাস করে না। এই দেশের মানুষ আর আগুন সন্ত্রাসীদের প্রশ্রয় দিবে না।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ