বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব: খামেনি

t66ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন, মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরব। মঙ্গলবার তেহরানে ইসলামিক দেশগুলোর সংসদীয় প্রতিনিধিদের এক সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। খামেনির ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়েছে। খবর আল-জাজিরা’র

আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন, যুক্তরাষ্ট্র এবং ইসরাইলের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করে মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে সৌদি আরবের সরকার। তিনি সৌদি আরবের বিরুদ্ধে ইহুদিদের মদত দেওয়ারও অভিযোগ আনেন। খামেনি বলেন, পবিত্র শহর জেরুজালেম অবশ্যই ফিলিস্তিনের রাজধানী। এ নিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই। ওয়াশিংটনের সিদ্ধান্ত কেবলই বৃথা হবে।

আরেক বক্তব্যে খামেনি বলেন, আমরা মুসলিম দেশগুলোর সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে ইচ্ছুক। এমনকি অতীতে কোনো মুসলিম দেশ ও আমাদের মধ্যে শত্রুতার সম্পর্ক থাকলেও তাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে চাই।।

তিনি বলেন, বিশ্বে মুসলমানরাই সবেচেয়ে বেশি সংখ্যায় আছে। আমরা এক হলে বিশ্বের প্রভাবশালী শক্তি হিসেবে আবির্ভূত হবো এবং কেউ আমাদের কিছু করতে পারবে না। আমাদের মধ্যে উষ্ণ সম্পর্ক ধরে রাখতে হবে। এমন কোনো পরিস্থিতির সৃষ্টি করা যাবে না যার ফলে ইহুদিরা বিশ্বে স্বর্গ গড়ে তুলতে পারে।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ