বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে অবরোধ তুলে নিল শিক্ষার্থীরা

t6ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে রাজধানীর নীলক্ষেতে সড়ক অবরোধ তুলে নিয়েছে পরীক্ষার ফল প্রকাশের দাবিতে আন্দোলনরত সাত কলেজের শিক্ষার্থীরা।

১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর দুইটার পর উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান নীলক্ষেত মোড়ে গিয়ে কথা বলার পর অবরোধ তুলে নেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের এসব শিক্ষার্থী।

উপাচার্য শিক্ষার্থীদের জানান, আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে তাদের ফল প্রকাশ করা হবে। তার এ আশ্বাসের পর শিক্ষার্থীরা সড়ক থেকে অবরোধ তুলে নেন।

এর আগে পরীক্ষার ফল প্রকাশের দাবিতে বেলা ১১টা থেকে দুইটা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা ২০১৪-১৫ সেশনের দ্বিতীয় বর্ষের ফলাফল জানুয়ারির মধ্যে ও বিভিন্ন বর্ষের অাটকে থাকা পরীক্ষা দ্রুত নেওয়ার দাবি করে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অাতিকুর রহমান বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার পর তারা অবরোধ তুলে নিয়েছে।’

বৃহস্পতিবার সকালে নীলক্ষেতের কয়েকটি সড়কে শিক্ষার্থীদের অবস্থানের কারণে যান চলাচল বিঘ্ন হয়। এ সময় রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ