বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

নারায়ণগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গবন্ধু সড়কে হকাররা

1516343311

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে বঙ্গবন্ধু সড়কেই বসছেন হকাররা। তাদের দাবি নির্ধারিত ফুটপাতে বেচাকেনা কম। তাই বঙ্গবন্ধু সড়ক ছাড়া তাদের গতি নেই। যেখানে বসার সাময়িক অনুমতি দেয়া হয়েছে- সেসব সড়কে বসার পর্যাপ্ত জায়গা নেই। সেখানে ক্রেতারাও তেমন একটা যায় না বলে দাবি তাদের।

নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী রহমান ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের মধ্যে গত মঙ্গলবার সংঘর্ষের পর চারটি সড়কের ফুটপাতে সাময়িকভাবে হকারদের বসার অনুমতি দেয়া হয়। এ সড়কগুলো হচ্ছে- নগরীর সলিমুল্লাহ সড়ক, নবাব সিরাজ উদ-দৌলা সড়ক, চেম্বার রোড এলাকার ফুটপাতে। প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত বসতে পারবেন হকাররা।

কিন্তু হকাররা এসব নিয়ম নীতির তোয়াক্কা করছেন না। তাদের ইচ্ছে মতো বঙ্গবন্ধু সড়কের ফুটপাথ দখল করে তাদের বাণিজ্য অব্যাহত রছেছেন।

এদিকে মঙ্গলবারের সংঘর্ষে আহত নাসিক মেয়র আইভী অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মস্তিষ্কে রক্ত ক্ষরণ হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে তিনি শঙ্কা মুক্ত।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ