বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

এমপিপুত্রের শেষ স্ট্যাটাস ‘তোর জন্য চিঠির দিন..’

t78৪টা ০৫ মিনিটে ফেসবুকে আপডেট করেছেন। কিন্তু সকালেই ঘরের দরজা ভেঙে ভেতরে পাওয়া গেল তার ঝুলন্ত মরদেহ।
অনিকের ঘনিষ্ঠ বন্ধু অম্বিক মন্ডল বলেন, ঢাকার ফার্মগেট এলাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিএসসি ইজ্ঞিনিয়ারিং পড়ছিল অনিক। অনিক ওয়ার্কার্স পার্টির কর্মী ছিল। গত ২-৩ দিন আগে মোটরসাইকেল যোগে অনিক ঢাকায় গিয়েছিল। সেদিনই তার সঙ্গে আমার শেষ কথা হয়। পরিবারের সঙ্গে তার কোনো মতভেদ ছিল বলে কখনো কিছু বলেনি সে। বরং পরিবারের সবাই তাকে খুব ভালোবাসত। কী কারণে আত্মহত্যা করল সেটা ধারণাই করতে পারছি না।

এদিকে সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর একান্ত সচিব জাহাঙ্গির হোসেন জানান, রোববার ভোর ৬টার দিকে এমপি লুৎফুল্লাহ সাতক্ষীরা থেকে ঢাকার ন্যাম ফ্লাটে গিয়ে পৌঁছান। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে এক পর্যায়ে দরজা ভেঙে ইন্টারনেট লাইনের তার দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ দেখতে পান।

অনিকের চাচা শরিফুল্লাহ কায়সার সুমন জানান, ময়নাতদন্ত শেষে অনিকের মরদেহ সাতক্ষীরায় নিয়ে আসা হবে।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ