বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ‘ফটোজেনিক মেধাবী’ জিনিসটি আসলে কী?  » «   সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে হবে : শিবির সভাপতি  » «   খালেদার বক্তব্য বিকৃত করে রায় দিয়েছেন আখতারুজ্জামান!  » «   একজন ভাষাসৈনিক গোলাম আজম এবং আমার ভাবনা  » «   আগামী বছর নতুন পদ্ধতিতে এসএসসি  » «   ধনীদের আরো বেশি কর দেয়া উচিত: বিল গেটস  » «   খালেদা ভোটের যোগ্যতা হারালে কিছু করার নেই: কাদের  » «   তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদনের খবর  » «   খালেদার জামিন আবেদনের আগেই কপি চান অ্যাটর্নি জেনারেল  » «   ব্যাংকে জালিয়াতির কোনো ঘটনায় ছাড় দেয়া হয়নি: তোফায়েল  » «   বাংলাদেশকে কেউ আর অবহেলার সাহস পায় না: প্রধানমন্ত্রী  » «   বাসের ধাক্কায় ৪ অটোযাত্রী নিহত  » «   ২১ গুণীজনকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   ভারতের দুর্ভাগ্য যে বিজেপি কেন্দ্রীয় সরকারে ক্ষমতায় আছে: মমতা  » «   খালেদা জিয়ার আপিল গ্রহণের শুনানি বৃহস্পতিবার  » «  

সিলেটে জনসভায় যোগ দিতে হাজারখানেক প্রবাসী দেশে

gbআওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে দেশে এসেছেন হাজারখানেক প্রবাসী। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, মধ্যপ্রাচ্যের সৌদি আরব, কাতার ও দুবাই থেকে তারা জনসভা উপলক্ষে দেশে আসেন বলে জানা গেছে।

মঙ্গলবার বিকালে সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখান থেকে তিনি আগামী নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করবেন।

এর আগে প্রধানমন্ত্রী সিলেটে অবস্থিত হজরত শাহজালাল (রহ.) এর মাজার, হজরত শাহপরাণ (রহ.) এর মাজার ও হজরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করবেন।

আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই জনসভার মাধ্যমেই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী যাত্রা শুরু হবে। পুণ্যভূমি সিলেট থেকেই নির্বাচনী প্রচার শুরু করার রেওয়াজ রয়েছে আওয়ামী লীগের।

শেখ হাসিনার এই জনসভাকে কেন্দ্র করে সিলেট জেলা, মহানগর, থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সিলেটের আশপাশের জেলা থেকেও দলটির নেতাকর্মীরাও যোগ দেবেন এই জনসভায়।

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান  বলেন, ‘সিলেটের এই জনসভায় ব্যাপক লোক সমাগম হবে। আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আমরা আশা করছি, সিলেটে এই জনসভা স্মরণীয় হয়ে থাকবে।’

ব্রিটিশ-বাংলা চেম্বার অব কমার্সের সদস্য কায়েস চৌধুরী  বলেন, ‘গত এক মাসে পাঁচ শতাধিক মানুষ সিলেটে এসেছেন এই জনসভায় যোগ দিতে। যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গেই শতাধিক লোক এসেছেন। পাশাপাশি কানাডা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশ থেকে যারা এসেছেন সব মিলিয়ে হাজারখানেক প্রবাসীর উপস্থিতি হবে বলে আশা করছি।’

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে দেশে এসেছেন বলে জানান বাহরাইন প্রবাসী বোরহান হোসাইন। এছাড়া আরও বেশ কয়েকজনের প্রবাসীর সঙ্গে কথা হয়েছে যারা জানান একমাত্র প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যেই তারা দেশে এসেছেন।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ