রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

ভিডিও গেম খেলার এ কেমন পরিণতি!

vgশিশু, তরুণ কী বৃদ্ধ, কম্পিউটার কিংবা মোবাইল থাকলেই ভিডিও গেম কম-বেশি সবাই খেলে থাকেন। তবে বিনোদনের জন্য এই গেম খেলা অনেক সময় নেশায় পরিণত হয়। এখানেই বিপদ। চরম আসক্তির কারণে কখনো কখনো ঘটে যায় অঘটন।

সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে উঠে এসেছে এমনই এক ঘটনা। যেখানে টানা ২০ ঘণ্টা গেম খেলে এক চীনা তরুণ পক্ষাঘাতগ্রস্থ হয়ে পড়েছেন বলে উল্লেখ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চীনের জেজিয়াং প্রদেশের জিয়াশিংয় শহরে।

ডেইলি মেইল জানায়, গত ২৭ জানুয়ারি সন্ধ্যা থেকে গেম খেলতে শুরু করেছিলেন ওই চীনা তরুণ। পরের দিন দুপুর গড়িয়ে গেলেও থামেনি তার খেলা। শেষে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে ঘটে বিপত্তি। কোমরের নিচের অংশ পুরো অসাড় হয়ে যায়। এরপরই দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

তবে তরুণটি কী গেম খেলছিলেন জানা যায়নি। পক্ষাঘাতগ্রস্থ ওই তরুণের সঙ্গে ছিলেন তার এক বন্ধু। তিনি বলেন, ‘তার অবস্থা দেখে মনে হচ্ছিল দুটি পা অচল। অবস্থা খারাপ দেখে অ্যাম্বুলেন্স ডাকতে হয়েছে।’

ওই তরুণের গেমের নেশা এতটাই ছিল যে হাসপাতালে ভর্তি করার সময়ও তার বন্ধুকে পুরো গেম শেষ করতে বলেন। এখনও সেই চীনা তরুণ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ