রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

এই তিন জনের মধ্যে কে মা, কারা মেয়ে?

maaগত বছরের শেষ দিকে কানাডায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলে দিয়েছিল একটি পারিবারিক ছবি। ছবিতে তিনজনের মুখ আছে। একজন মা আর বাকি দু’জন তার মেয়ে। মেয়েদের একজনের বয়স ১৮ বছর আর অন্যজনের বয়স ১৬ বছর। ছবিটি নিয়ে এত হৈ চৈ এর কারণ হলো, তিনজনের মধ্যে মা এবং মেয়েকে আলাদা করা খুবই কঠিন।

অনেকে এই ছবি পোস্ট করে ধাঁধা জিজ্ঞাসা করেছেন, বলুন তো কে মা কারা মেয়ে। এর উত্তরে প্রায় সবাই ভুল করছেন। কোনো একজন মেয়েকেই হয়তো মা বলছেন। দুই মেয়ে ছাড়াও আরো এক পুত্র সন্তান আছে তার। কিন্তু চেহারায় বয়সের ছাপ পড়েনি মোটেও।

এই মায়ের নাম কিয়েনা। কানাডার নোভা স্কটিয়ার বাসিন্দা তিনি। তিনি প্রায়শই মেয়েদের সাথে সেলফি তুলে পোস্ট করে মানুষকে বিভ্রান্তিতে ফেলে দেন। মেয়েদের নিয়ে কোথাও বেড়াতে গেলে সবাই তাদের তিন বোন কিংবা বান্ধবী বলে মনে করে। মায়ের বয়স যে ‘বাড়ছে না’তাতে কিয়েনার ছেলে মেয়েরাও খুশি।

কারণ নিজেদের স্কুল-কলেজের বন্ধুদের কাছে মায়ের সাথে তারাও রীতিমতো ‘সেলিব্রিটি’ হয়ে উঠেছে। ছবিতে সবচে ডানের মেয়েটি মা কিয়েনা, আর পাশের দু’জন মেয়ে। দ্য মিরর

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ