রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

মুন্সীগঞ্জে ডিজে কন্যাকে গণধর্ষণ

7uমুন্সীগঞ্জে শ্রীনগরে ডিজে পার্টির এক তরুণীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ করেছে আড়িয়ল বিল এলাকার সন্ত্রাসী আশ্রাফ ও তার সহযোগীরা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৭ই ফেব্রুয়ারি রাতে উপজেলার বালাসুর নতুন বাজার এলাকার সামু কাড়ালের ছেলে আঃ কাদির ডিজে পার্টির দুই নারী ও এক পুরুষ সদস্যকে  কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকা থেকে ভাড়া করে এনে একই এলাকার তাজেলের বাড়িতে তুলে। রাতে পার্টি বাদ দিয়ে আঃ কাদির, ইউসুফ ও সুজন মিলে ডিজে পার্টির পুরুষ সদস্যকে আটকে রেখে অপর দুই নারী সদস্যকে ধর্ষণের চেষ্টা করে। পুরুষ সদস্য দুই নারীর মধ্যে একজনকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে অনেক অনুনয় বিনয় করে ছাড়া পায়। পরে একজনকে নিয়ে তারা ফুর্তিতে মেতে উঠলে ওই এলাকার ত্রাস ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি আশ্রাফ বাহিনীর প্রধান আশ্রাফ, তার ফুফাত ভাই একাধিক হত্যা ও ডাকাতি মামলার আসামি বাচ্চু দেওয়ান ওরফে মানিক ডাকাত এবং সহযোগী মোস্তফা সহ কয়েকজন ওই মেয়েকে তুলে নিয়ে যায়।
আড়িয়ল বিলের দুর্গম এলাকায় নিয়ে রাতভর ওই মেয়েকে ধর্ষণ করে। এর পর থেকে আর ওই মেয়ের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না বলে এলাকাবাসী জানায়।
ঘটনাটি শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমার নজরে আসলে তিনি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের নির্দেশ দেন। শ্রীনগর থানার ওসি (তদন্ত) ফরিদউদ্দিন শনিবার রাতভর অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত আঃ কাদির (৩০), ইউসুফ (২৫) ও সুজন (৩১)কে আটক করেছে। ফরিদ উদ্দিন জানান, আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। আশ্রাফ সহ বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে এখনো পর্যন্ত ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ