রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

জগন্নাথপুরে স্ত্রীকে কুপালো স্বামী

jogonnatpur-logoসুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জের ধরে এক মাদকসেবী স্বামী ধারালো ব্লেড দিয়ে মুখে ও শরীরে আঘাত করে স্ত্রীকে গুরুত্বর আহত করেছে। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  সোমবার বেলা দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, পৌরএলাকার কেশবপুর গ্রামের ফজর মিয়ার ছেলে দিলাল মিয়ার সঙ্গে একই গ্রামের দরিদ্র ছবরু মিয়ার মেয়ে রোজিনা বেগমের বিয়ে হয় প্রায় ১৪ বছর পূর্বে। তাদের সংসারে দুই শিশু মেয়ে রয়েছে। বিয়ের কয়েক মাস পরে রোজিনা জানতে পারে তার স্বামী একজন হেরোইনসেবী।
এ নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। দিন দিন নেশাগ্রস্থ স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে অবশেষে স্বামীর বাড়ি ত্যাগ করে রোজিনা তার দুই মেয়ে নিয়ে কেশবপুর বাজার এলাকায় একটি কলোনিতে বসবাস করে আসছিল।

রোজিনার বাবা ছবরু মিয়া বলেন, নেশাখুর স্বামীর হাত থেকে মেয়েকে বাঁচাতে আমি অনেক আগেই আমার মেয়েকে ডির্ভোস নিতে বলেছি। কিন্তু এতে আমার মেয়ে রাজি হয়নি। তিনি বলেন, তার মেয়ের ১১ বছরের একটি মেয়ে ও ৭ বছরের একটি মেয়ে রয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শামস উদ্দিন বলেন, মহিলার শরীর বিভিন্নস্থানে ৪/৫টি ধারালো ব্লেডের আঘাত রয়েছে। আমরা তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেছি।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, মাদকাসক্ত স্বামীকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ