রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

টেমস নদীতে বোমা, লন্ডন সিটি এয়ারপোর্ট বন্ধ ঘোষণা

A2500--BG

আন্তর্জাতিক ডেস্ক: কাছেই টেমস নদীতে দ্বিতীয় মহাযুদ্ধকালের একটি শক্তিশালী অবিস্ফোরিত বোমা পাওয়া যাওয়ায় লন্ডন সিটি এয়ারপোর্ট সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে।

সংবাদ মাধ্যমগুলো মেট্রোপলিটান পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, রোববার পূর্ব লন্ডনে বিমানবন্দরটিতে তাদের পূর্ব পরিকল্পিত কাজ চলছিল। এ সময় বিমানবন্দরের রানওয়ের শেষপ্রান্তের কাছে টেমস নদীর জর্জ ভি ডকে বিশালাকারের একটি অবিস্ফোরিত বোমা রয়াল নেভীর লোকজনের নজরে আসে। বোমাটি খুবই শক্তিশালী।

এর পরপরই সেখানে বোমা ও বিস্ফোরক বিশেষজ্ঞদের তলব করা হয়। তারা এসে প্রায় কয়েকশ মিটার এলাকা কর্ডন দিয়ে বোমাটি অপসারণ ও নিষ্ক্রিয় করার কাজ করছেন।

লন্ডন সিটি এয়ারপোর্ট দিয়ে যাদের বিমানযাত্রার কথা ছিল তাদেরকে আপাতত বিমানবন্দরটি পরিহার এবং বিকল্প ব্যবস্থা হিসেবে সংশ্লিষ্ট বিমানসংস্থার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। বোমা অপসারণ ও নিষ্ক্রিয় করার আগ পর্যন্ত সব ফ্লাইট বন্ধ এবং আশপাশের কয়েকটি সড়ক বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

londonbdnews

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ