রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে অবাধ নির্বাচনের প্রত্যাশা জাতিসংঘের  » «   এবার উত্তরসহ প্রশ্নফাঁস  » «   জাবিতে ছাত্রলীগের নির্যাতনের শিকার ছাত্রদল নেতার অবস্থা আশঙ্কাজনক  » «   যুক্তরাজ্যে দেশজুড়ে পালিত হবে ‘ভিজিট মাই মস্ক’  » «   পুলিশকে গুলি: জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের  » «   মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   ড্র করে সিলেটের প্রথম ম্যাচ স্মরণীয় করতে চান মাহমুদউল্লাহ  » «   বিএনপি কেন গণস্বাক্ষর-মানববন্ধনের পথে?  » «   সিলেটের কানাইঘাটে গৃহবধূ খুন, আটক ২  » «   ওবায়দুল কাদেরের বিশ্রাম নেওয়ার সময় এসেছে : রিজভী  » «   দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল: বাবলা  » «   ফের আলোচনায় ‘কাউয়া’  » «   সৌদি জোটের অবরোধ ‘নিষ্ফল’ : কাতারের আমির  » «   নাইজেরিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১৮  » «   ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী’  » «  

জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করায় আত্মহত্যা

tutuবাজারে অনেক লোকের সামনে জুতায় থুথু ফেলে চাটতে বাধ্য করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে ফিরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ৩৫ বছরের এক ব্যক্তি। ভারতের মহারাষ্ট্র রাজ্যের দক্ষিণ মুম্বাইয়ের কাফে প্যারেড এলাকায় এমনই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই এলাকার একটি বাজারে গত শুক্রবার রাতে কাসিম শেখ নামে ওই ব্যক্তির ওপর চড়াও হয় চারজন। লোকজনের সামনেই তাকে মারধর করা হয়। এর পর এক হামলাকারী তার জুতোতে থুতু ফেলে কাসিমকে চাটতে বাধ্য করে।

চার হামলাকারীর কবল থেকে নিজেকে মুক্ত করে বাড়ি ফিরে যান কাসিম। এর পর শনিবার সকালে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন কাসিম।

পুলিশ কাসিমের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। সেই নোটে আত্মহত্যার জন্য পুলিশ ইসমাইল শেখ (৪৭), আকবর শেখ (৩৫), আফজল কুরেশি (৪৪) ও কারিয়া পাভসে (৪৫) নামে চারজনের কথা উল্লেখ করে গেছেন। পরে সুইসাইড নোটের ভিত্তিতে ওই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন:

সর্বশেষ সংবাদ